শুক্রবার || ৬ ডিসেম্বর ২০১৯ || ৯:০৯:০৫ অপরাহ্ন

conference

রাজবাড়িস্থ পিয়ারটপ হাউজে পিয়ারটপ লিমিটেড-এর জোনাল মিটিং অনুষ্ঠিত

প্রকাশ: বৃহস্পতিবার || নভেম্বর ৭ ২০১৯ || ৩:৫২:৩৭ PM

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

রাজবাড়িস্থ পিয়ারটপ লিমিটেড-এর নিজস্ব ভবন পিয়ারটপ হাউজ-এ পিয়ারটপ লিঃ-এর জোনাল মিটিং গত ২০ থেকে ২১ সেপ্টেম্বর  দু’দিনব্যাপি অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ সৈয়দ মোস্তফা আলী। পিয়ারটপ হাউজের সম্মেলন কক্ষে সভার কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে পিয়ারটপ লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব ডাঃ সৈয়দ মোস্তফা আলী উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্য শুরু করেন।

 তিনি তার বক্তব্যে বলেন, পিয়ারটপ লিমিটেড শুধু আমার প্রতিষ্ঠান নয় এটি সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতিষ্ঠান। আমরা সকলে একই পরিবারের সদস্য। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে নিষ্ঠার সাথে কাজ করে প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যেতে হবে সামনের দিকে। তিনি প্রস্তাবিত পিয়ারটপ ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর কাজের অগ্রগতি ও পরবর্তী পদক্ষেপ নিয়ে কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

তাছাড়াও প্রতিষ্ঠানের পণ্য বাজারজাত করণে নানান সমস্যা ও সম্ভাবনাসমূহ আলোকপাত করা হয় এবং ত্রৈমাসিক সেলস রিপোর্ট মূল্যায়ণ করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হয়। এর আগে সকালে প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ রাজবাড়ি শহরের অদূরে রাজবাড়ি-কুষ্টিয়া মহাসড়ক সংলগ্ন বাগমারায় কোম্পানীর প্রস্তাবিত ফ্যক্টরী পরিদর্শন করেন।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল পিয়ারটপ লিমিটেড-এর কর্মকর্তাদের এক প্রীতি ক্রিকেট ম্যাচে অংশগ্রহন। নর্থ জোন বনাম সাউথ জোনের মধ্যে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ক্রিকেট ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ সৈয়দ মোস্তফা আলী।

পিয়ারটপ লিমিটেড-এর কর্মকর্তাগণ  কুষ্টিয়ার রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত কুঠি বাড়ি ও লালন শাহের মাজার পরিদর্শন করেন।  সভা শেষে নতুন উদ্যম আর কর্মপরিকল্পনা নিয়ে সবাই স্বীয় কর্মস্থলে গমন করেন।

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

এ বিভাগের অন্যান্য সংবাদ


61, Joarsahara (1st floor), Dhaka-1000
Copyright © 2017 monthly Poultry Khamar Bichitra. All Right Reserved.