রবিবার || ৯ আগস্ট ২০২০ || ৯:১৯:৪৩ অপরাহ্ন

conference

জয়পুরহাটে পদ্মা ফিড এন্ড চিক্স লিমিটেড-এর ডিলার সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার || ফেব্রুয়ারী ৫ ২০২০ || ৪:২৫:৪৮ PM

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

নানা জমকালো আয়োজনের মাধ্যমে জয়পুরহাট শিশু উদ্যানে গত ২৭ ডিসেম্বর, ২০১৯ অনুষ্ঠিত হলো পদ্মা ফিড এন্ড চিক্স লিমিটেড, জয়পুরহাট-এর ২০১৮-২০১৯ইং সালের ডিলার সম্মেলন। কোম্পানীর চেয়ারম্যান জনাব আলহাজ মোঃ মমতাজ উদ্দিন মন্ডল সম্মেলনে (সিআইপি) সভাপতিত্ব করেন। 

সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর নব নির্বাচিত সভাপতি জনাব মোঃ আনোয়ারুল হক (সিআইপি)। সম্মেলনে নি¤েক্ত বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন- শ্রী শেখর চন্দ্র সাহা, পরিচালক, পদ্মা ফিড এন্ড চিক্স লিঃ; সর্বজনাব মোঃ আব্দুল হাকিম মন্ডল,সাবেক সভাপতি, জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী; মোঃ আব্দুল আজিজ মোল্ল্যা, সাবেক মেয়র, জয়পুরহাট পৌরসভা; ডাঃ মোঃ বেলাল হোসেন, পিএসও, জয়পুরহাট; ডাঃ মোঃ মাফুজার রহমান, জেলা প্রানিসম্পদ কর্মকর্তা, জয়পুরহাট; ডাঃ মোঃ রুস্তম আলী, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ও আঞ্চলিক প্রানি রোগ অনুসন্ধান ও গবেষণা কেন্দ্র, জয়পুরহাট; মোঃ মঈন উদ্দিন, ম্যানেজার, ইসলামী ব্যাংক জয়পুরহাট শাখা; ফণিন্দ্র নাথ সাহা, প্রাণী পুষ্টিবিদ; মোঃ ফিরোজ আলম, পরিচালক, মন্ডল এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ; জনাব আনোয়ারা বেগম, ব্যবস্থাপনা পরিচালকের মাতা এবং শ্রীমতি মাধুরী রাণী সাহা, পরিচালক শেখর চন্দ্র সাহার সহধর্মীনী।
 
এ ছাড়াও সম্মেলনে সম্মানিত  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সর্ব জনাব মোঃ আব্দুল হাকিম মন্ডল, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, পাঁচবিবি, জয়পুরহাট; ডাঃ মোঃ রাশেদুল ইসলাম, ভেটেরিনারি সার্জন, জয়পুরহাট; ডাঃ জিয়াউর রহমান, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা, বদলগাছী, নওগাঁ; ডাঃ মোঃ মনিরুজ্জামান, এসও, জয়পুরহাট; ডাঃ মোঃ কামরুজ্জামান, এসও, জয়পুরহাট এবং সকল ডিলারগন তাঁহাদের পরিবারবর্গসহ উপস্থিত থেকে সম্মেলনকে আরও প্রানবন্ত করে তুলেন। সুপার ফার্স্ট ডিলার হিসাবে মেসার্স স¤্রাট ফিড এন্ড চিক্স প্রোঃ হারুনুর রশিদ, খাদাইল, নওগাঁকে একটি করোলা কার এবং ২০১৮-২০১৯ইং সালের সর্ব্বোচ্চ ফিড বিক্রয়কারী হিসাবে প্রথম পূরস্কার-১৫৫সিসি ১টি সুজুকি মোটর সাইকেল প্রদানের মাধ্যমে পুরস্কৃত করা হয়। এছাড়াও ২০১৮-২০১৯ইং সালের দ্বিতীয় ও তৃতীয় সর্বোচ্চ ফিড বিক্রয়কারী ডিলার হিসাবে মেসার্স আবিদ ট্রেডার্স প্রোঃ ইফতেখার আহম্মেদ (রানা), জামালগঞ্জ বাজার, জয়পুরহাট দ্বিতীয় পুরস্কার, একটি ১২৫সিসি সুজুকি মোটর সাইকেল এবং মেসার্স মাফু ট্রেডার্স প্রোঃ মোঃ মাফিজুর রহমান (মাফু), সাহেব পাড়া, জয়পুরহাট তৃতীয় পুরস্কার-একটি ১০০সিসি সুজুকি মোটর সাইকেল লাভ করেন। অন্যান্য ডিলারদেরকে শুভেচ্ছা পুরস্কার হিসাবে একটি করে কম্বল এবং সম্মেলনে অংশগ্রহনকারী ডিলারদের অনূর্ধ্ব ১০ বছর বয়সী সন্তানদের শুভেচ্ছা পুরস্কার হিসাবে স্কুল ব্যাগ প্রদান করা হয়।

কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মহোদয় ঘোষণা করেন যে, যে সমস্ত ডিলারগণ প্রতি দুই বছরে গড়ে মাসিক ১০,০০০ (দশ হাজার) ব্যাগ ফিড বিক্রয়ের লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হবে, তাদেরকে সুপারফার্স্ট ডিলার হিসাবে পুরস্কৃত করা হবে। এ ছাড়াও ২০১৮-২০১৯ইং সালের ফিড বিক্রয়কারী টপ টেন (দশজন) ডিলারকে কোম্পানীর খরচে ইন্দোনেশিয়ার বালি ভ্রমণ করানো হবে বলে ঘোষনা দেন।

র‌্যাফেল ড্র-এর মাধ্যমে প্রথম পুরস্কার ১টি ৪২”, দ্বিতীয় পুরস্কার ১টি ৩২” ও তৃতীয় পুরস্কার ১টি ২৪” এলইডি টেলিভিশনসহ মোট ৪৮টি আকর্ষণীয় পূরস্কার প্রদান করা হয়। এ ছাড়াও সম্মানিত ডিলারগণ তাঁদের পরিবারবর্গসহ উদ্যানের বিভিন্ন রাইড ও মনোরম পরিবেশ উপভোগ করেন। শেষে জয়পুরহাট সঙ্গীত চক্রের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনার মাধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।
-নিউজ ডেস্ক

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

এ বিভাগের অন্যান্য সংবাদ


61, Joarsahara (1st floor), Dhaka-1000
Copyright © 2017 monthly Poultry Khamar Bichitra. All Right Reserved.