শনিবার || ৩১ অক্টোবর ২০২০ || ১:২৯:৩৩ অপরাহ্ন

poultrynews

নারিশ গ্রুপ-এর বাৎসরিক বিক্রয় সভা অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার || ফেব্রুয়ারী ৫ ২০২০ || ৪:০৫:৩২ PM

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

গত ৯ জানুয়ারি বৃহস্পতিবার রাজধানীস্থ ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এ নারিশ গ্রুপের বাৎসরিক বিক্রয় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারিশ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল আহসান খালেদ, পরিচালক শামসুল আরেফিন খালেদ ও সাইফুল আরেফিন খালেদ।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সভায় বক্তব্য রাখেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকগণ। নারিশ গ্রুপ দেশের মানুষের পুষ্টি চাহিদা পূরণের লক্ষ্যে সততার সাথে দেশের বাজারে পুষ্টির যোগান দিয়ে যাচ্ছে। মানে সেরা ও দামে কম বলে নারিশ গ্রুপের পণ্যের প্রতি ক্রেতাদের আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। শীর্ষস্থানীয় কোম্পানিটি পোল্ট্রি, গবাদিপশু ও মাছের খাদ্য প্রস্তুত করার পাশাপাশি তা বাজারজাত করে থাকে। গুণগত মানে সেরা পণ্য উৎপাদন ও বাজারজাত করা নারিশ-এর লক্ষ বলে জানান বক্তারা। তাদের এই ধারাবাহিকতা রক্ষায় বক্তারা আজকের এই সভায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আশা বিক্রয় প্রতিনিধিদের প্রতি ধন্যবাদ কৃতজ্ঞতা জানান।



নারিশ গ্রুপের বর্তমান অবস্থানে পৌঁছানোর জন্য তাদের প্রতি বিভিন্ন শিক্ষনীয় ও দিকনির্দেশনামূলক বক্তব্য এবং বিগত সালের বিক্রয়-টার্গেট নিয়ে বক্তারা আলোচনা করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক (অর্থ) মোঃ রফিকুল ইসলাম বাবু, এডিএম নুরুল মোস্তফা কায়সার (কনসালট্যান্ট), জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) সামিউল আলিম, জেনারেল ম্যানেজার (প্রোডাকশন) কৃষিবিদ তৌহিদুল ইসলাম, প্রজেক্ট কো-অর্ডিনেটর নুরুল বাশার সরকার, ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস এন্ড সার্ভিস) ডাঃ মুসা কালিমুল্লাহ, ডেপুটি জেনারেল ম্যানেজার কৃষিবিদ গোলাম মাওলা, সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার কৃষিবিদ চিরঞ্জিব সাহাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা নারিশ গ্রুপের অন্তর্ভুক্ত নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ , নারিশ গ্র্যান্ড প্যারেন্টস লিঃ, নারিশ ফিসারিজ লিঃ, নারিশ ফিডস লিঃ, নারিশ ফুডস লিঃ, নারিশ এগ্রো লিঃ-এর বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও কর্মচারীগণ। উল্লেখ্য, নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড ২০০১ সাল থেকে দেশে নারিশ ব্র্যান্ড নামে তাদের ফিড উৎপাদনের পাশাপাশি বাজারে সততার সাথে বাজারজাত করে আসছে।
-নিউজ ডেস্ক

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

এ বিভাগের অন্যান্য সংবাদ


61, Joarsahara (1st floor), Dhaka-1000
Copyright © 2017 monthly Poultry Khamar Bichitra. All Right Reserved.