রবিবার || ৯ আগস্ট ২০২০ || ৮:০৯:৫৭ অপরাহ্ন

feednews

নিরাপদ খাদ্য নিশ্চিত করতে ইয়ন গ্রুপ বদ্ধপরিকর

প্রকাশ: বুধবার || ফেব্রুয়ারী ৫ ২০২০ || ৪:০০:২১ PM

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

ইয়ন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব মোমিন উদ দৌলা বলেছেন, দেশের সকল মানুষের জন্য  নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিত করার লক্ষ্যে ২০০০ সালে ইয়ন গ্রুপের যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি এবং সকলের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে ইয়ন গ্রুপ বদ্ধপরিকর।
দেশের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অ্যানিমেল এগ্রিকালচার বিজনেস এর আয়োজনে অনুষ্ঠিত এনুয়াল কনফারেন্স ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে ইয়ন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক একথা বলেন। গত ১৫ জানুয়ারী বুধবার গাজীপুরের মাওনাতে অবস্থিত গ্রিন ভিউ গলফ রিসোর্টে ইয়ন গ্রুপের অ্যানিমেল এগ্রিকালচার বিজনেস এর এনুয়াল কনফারেন্স ২০১৯ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে ইয়ন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আরও বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে ফার্ম টু ডাইনিং প্রতিটি ধাপে মান নিয়ন্ত্রণ করা অত্যন্ত জরুরী যা ইতোমধ্যেই আমরা নিশ্চিত করতে সক্ষম হয়েছি। আর এ কারণেই  আমরা খামারি ভাইদেরকে সততার সাথে আশ্বস্ত করতে চাই- আমাদের উৎপাদিত সকল পণ্যই সম্পূর্ণভাবে হালাল ও নিরাপদ। ইয়ন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান উপস্থিত সেলস অফিসারদের উদ্দেশ্যে বলেন, আমরা আমাদের সকল কাজই যদি আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য করতে পারি তাহলে অবশ্যই সফলতা অর্জন করা সম্ভব হবে। যার মাধ্যমে আমরা সকলেই লাভবান হতে সক্ষম হব। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রুপ পরিচালক সাঈদা দৌলা, ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ), নির্বাহী পরিচালক এবিএ সাহিদ উদ দৌলা এবং পরিচালক তানিম উদ দৌলা।
এরপর অ্যানিমেল এগ্রিকালচার থেকে বক্তব্য প্রদান করেন একুয়াকালচার ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মনসুর আলম, অ্যানিমেল হেলথ ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ নাজিম উদ্দিন এবং ফিড ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শাহজাহান। এছাড়া আরও বক্তব্য প্রদান করেন ক্রপ এগ্রিকালচার বিজনেস এর চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ জাবিদ হাসান, চীফ ফাইন্যান্স অফিসার মোঃ শামসুজ্জোহা এবং চীফ পিপল অফিসার সুলতান মাহমুদ।
অনুষ্ঠানে সমাপনী বক্তব্য প্রদান করেন ইয়ন গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান মেজর এ বি এ মেসবাহ উদ দৌলা (অবঃ)। অনুষ্ঠানে ২৮ জন কর্মকর্তাকে পারফরমেন্স রিওয়ার্ড প্রদান করা হয়। পাশাপাশি গত বছরের পারফরমেন্সের পুরস্কার স্বরূপ সেলস অফিসারদেরকে ইন্সেন্টিভ প্রদান করা হয়। সারাদিনব্যাপী এই আয়োজনে সকালে অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট। পাশাপাশি চলে শীতের অন্যতম আকর্ষণ ভাপা পিঠা ও ধুপি পিঠা সাথে ছিল চা-কফি। অনুষ্ঠানে অ্যানিমেল এগ্রিকালচার বিজনেস (ফিড, অ্যানিমেল হেলথ, একুয়া) এর ফিল্ড পর্যায় এর সকল কর্মকর্তাবৃন্দ বিভিন্ন ডিপার্টমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে ৩০টি পুরস্কার সম্বলিত আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

Share on Facebook   Share on Twitter   Leave Your Comment  Share via Email  Google Plus 

এ বিভাগের অন্যান্য সংবাদ


61, Joarsahara (1st floor), Dhaka-1000
Copyright © 2017 monthly Poultry Khamar Bichitra. All Right Reserved.